সন্তান কোলে নিক-প্রিয়াঙ্কা?

সন্তান কোলে নিক-প্রিয়াঙ্কা?

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি নিক-প্রিয়াঙ্কার একটি ছবি ভাইরাল হয়ে গেছে। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে সাদা কালোতে নিক-প্রিয়াঙ্কা। আর নিকের কোলে এক সদ্যোজাত শিশু। ব্যাপারটা কী? পাপারাৎজির কবল থেকে নিজেসদের বাঁচিয়ে নিক-প্রিয়াঙ্কা বাবা-মা হয়ে গেলেন, অথচ কেউ টের পেল না!

এ সব ভা্নায় যখন সব ভক্তরা মগ্ন তখনই বেরিয়ে এল আসল রহস্য।

গতকাল ছিল নিক-প্রিয়াঙ্কার প্রথম বিবাহবার্ষিকী। আর তাদের ‘অ্যানিভারসারি গিফট’ হিসেবেই এক অত্যুৎসাহী ফ্যানক্লাব ফটো এডিটিং সফটওয়ারে নিক-পিসির ছবি এডিট করে নিকির কোলে এনে দিয়েছে সেই সদ্যোজাতকে। আর ডিজিটালের যুগে কোনও কিছু ভাইরাল হয়ে যায় চোখের পলকেই। এ ক্ষেত্রেও ব্যতিক্রমটা হয়নি।
ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সেই ছবি। ফ্যানেদের মনে উদয় হয়েছে নানা চিন্তার। আগেও প্রিয়াঙ্কার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানা গুজব রটলে প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে বলেছিলেন, 'হ্যাঁ, মা হওয়ার ইচ্ছা অবশ্যই রয়েছে আমার। তবে তা এখনই নয়। বর্তমানে আমি নিজের কেরিয়ার নিয়ে ভীষণ ব্যস্ত। '

নিমেষেই একটা বছর কাটিয়ে দিলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। গতবছর সবাই যখন জানতে পারলেন বিয়ে করতে চলেছেন তারা, তা নিয়ে কম জলঘোলা করেনি নেটিজেনরা। নিক প্রিয়াঙ্কার থেকে বয়সে ছোট। তা নিয়েও ওই জুটিকে শুনতে হয়েছিল নানা মন্তব্য। শিকার হয়েছিলেন ট্রোলেরও। তবে সে সবে পাত্তা না দিয়ে এখনও নিজেদের মধ্যে বুঁদ হয়ে রয়েছেন তারা দু’জন। সবে এক বছর পার হলো। এখনও অনেকটা পথ চলা বাকি।  

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ