শাহিদ কাপুরের ‘আগলি ড্যাড স্নিকার্স’

শাহিদ কাপুরের ‘আগলি ড্যাড স্নিকার্স’

অনলাইন ডেস্ক

‘কবীর খান’ সুপারহিট হওয়ার পরে শাহিদ কাপুরের এখন ভাগ্য এখন তুঙ্গে। তার ছবি হলে চলুক, বা না চলুক, তিনি সবসময়েই খবরের শিরোনামে।

শাহিদের ছকভাঙা সাজপোশাকের রীতিও ভক্তদের কাছে বরাবর খুব জনপ্রিয়। ক্রপড প্যান্টস থেকে অ্যাসিমেট্রিক্যাল কুর্তা, ব্যতিক্রম সাজে মহিলামহলে বাজিমাত করতে শাহিদ কাপুরের জুড়ি মেলা ভার।

সম্প্রতি সেই তালিকায় যোগ হয়েছে ‘ড্যাড স্নিকার্স’। এমনিতেই এই জুতো এখন ট্রেন্ডিংয়ে আছে। নিয়ম হলো, পায়ের মাপের থেকে এই জুতোর মাপ বড় হতে হবে এবং এটা অবশ্যই হতে হবে কুদর্শন। ইতিমধ্যেই কুদর্শন ‘ড্যাড স্নিকার্স’ বলিউডে তুমুল জনপ্রিয়।
বলিউডের বহু তারকাই পা ঢুকিয়েছেন এই ট্রেন্ডি জুতোয়।

সম্প্রতি শাহিদকে দেখা গেল এই জুতো পায়ে। শাহিদ কাপুর বিমানবন্দরে ঢুকছিলেন। পায়ে ছিল কুদর্শন ড্যাড স্নিকার্স। পরনে লম্বা ঝুলের হুডি, সাদা ট্র্যাকপ্যান্টস, কালো ব্যাকপ্যাক এবং উজ্জ্বল নীল সানগ্লাস। শাহিদের পায়ে ছিল নামী ইউরোপীয় সংস্থার তৈরি ‘আগলি ড্যাড স্নিকার্স’। হলুদ, সাদা এবং ধূসর রঙের কম্বিনেশনে তৈরি এই স্নিকার্স জনপ্রিয় হয়েছে নেটিজেনদের মধ্যে। তবে শাহিদের এই নতুন স্নিকার্সজোড়ার দাম শুনলে চক্ষু চড়কগাছে উঠবে। জানা গিয়েছে, তার পায়ের কুদর্শন ড্যাড স্নিকার্সের দাম বলে মাত্র ৬১ হাজার ৮৫১ টাকা!

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ