শনিবার, ৪ এপ্রিল, ২০২০ | আপডেট ৩৩ মিনিট আগে

বলিউডের নতুন তারকাদের সঙ্গে ভালো সম্পর্ক নেই কাজলের

অনলাইন ডেস্ক

বলিউডের নতুন তারকাদের সঙ্গে ভালো সম্পর্ক নেই কাজলের

বেশ কয়েক বছর পর অজয় দেবগনের বিপরীতে পর্দায় আসছেন কাজল। ছবির নাম 'তানাজি-দ্য আনসাং ওয়ারিয়র'। এতে অজয়-কাজল ছাড়াও আরও থাকছেন সাইফ আলী খান। সম্প্রতি তার আসন্ন ছবি ও স্বামী অজয়ের সঙ্গে অভিনয়ের নতুন অভিজ্ঞতা নিয়ে এক সাক্ষাৎকার দেন কাজল।

এতে দীর্ঘদিন স্বামীর সঙ্গে অভিনয়ের পাশাপাশি তার সমসাময়িক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের সাথে সম্পর্ক কেমন, এ কথাও জানতে চাওয়া হয় তার কাছে। এর উত্তরে এ অভিনেত্রী জানান, প্রত্যেকটি সিনেমায় অভিনয় করাই তার কাছে কামব্যাকের মতো মনে হয়। তাই তানাজি-তে অজয়ের সঙ্গে অভিনয়ের মানে নতুন করে কামব্যাকের কোনও কিছুই নয় বলেও জানান তিনি। এ অভিনেত্রী আরও বলেন, আমির, অক্ষয়, সাইফদের সঙ্গে তার সম্পর্ক বেশ পাকাপোক্ত। কারিশমা কিংবা রাভিনাদের সঙ্গেও তার বন্ধন অটুট রয়েছে আজও। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত যোগাযোগ না হলেও একে অপরের খোঁজ নিতে ভোলেন না তারা।

এ ছাড়া বলিউডের নতুর তারকাদের প্রসঙ্গে কাজল বলেন,  গত ১০-১৫ বছরে যারা বলিউডে এসেছেন, ওই সব অভিনেতাদের সঙ্গে খুব যে ভাল সম্পর্ক রয়েছে এমনটা নয়। কারণ ওই সব অভিনেতাদের তিনি ভাল করে চেনেনও না। সেই কারণেই তাদের সঙ্গে সবসময় কথা হয় না বলে পরিষ্কারভাবে জানিয়ে দেন কাজল। 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য