বাড়িয়ে দেওয়া হলো খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন জমা দেওয়ার সময়

বাড়িয়ে দেওয়া হলো খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন জমা দেওয়ার সময়

অনলাইন ডেস্ক

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিবেদন জমা দিতে আরও অনেকটা সময় পেল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ। এর ফলে বিএনপি চেয়ারপারসনের জামিন আবেদনের শুনানিও পিছিয়ে গেল।

স্বাস্থ্য প্রতিবেদন জমা দেওয়ার নির্ধারিত দিন বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগে বিএসএমএমইউর পক্ষ থেকে সময় আবেদন করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। শুনানি শেষে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের বেঞ্চ আগামী ১১ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন জমা দিতে নির্দেশ করে এবং ১২ ডিসেম্বর বিষয়টি নিয়ে পরবর্তী আদেশের জন্য দিন নির্ধারণ করেন।

এদিকে আদালতে শুনানির সময় হইচই করতে থাকেন বিএনপিপন্থি আইনজীবীরা। হইচই ও চেঁচামেচির এক পর্যায়ে বিব্রত হয়ে বিচারপতিরা এজলাস কক্ষ ত্যাগ করে খাস কামরায় চলে যেতে বাধ্য হয়। গত ২৮ নভেম্বর প্রধান বিচারপতির নেতৃত্বে ছয় বিচারপতির আপিল বেঞ্চ খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে জানতে ৫ ডিসেম্বরের মধ্যে মেডিকেল বোর্ডের প্রতিবেদন দাখিল করতে বিএসএমএমইউ কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছিল।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ