আইনজীবীর স্ত্রীর সঙ্গে ‘পরকীয়া’, খালেদার আইনজীবী ধরা

আইনজীবীর স্ত্রীর সঙ্গে ‘পরকীয়া’, খালেদার আইনজীবী ধরা

নিজস্ব প্রতিবেদক

অন্যের স্ত্রীর সঙ্গে সম্পর্ক স্থাপনের অভিযোগে বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মামলাটি দায়ের করেন ব্যারিস্টার আতিকুর রহমান নামে অপর এক আইনজীবী।

কলাবাগান থানার ইন্সপেক্টর (অপারেশন) ঠাকুর দাস বলেন, আতিকুর রহমান প্রতারণার অভিযোগ এনে ব্যারিস্টার কায়সার কামালের নামে ফৌজদারি কার্যবিধি ৪২০ ধারায় একটি মামলা দায়ের করেছেন।

এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ‘আতিকুর রহমানের অনুমতি ছাড়া তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ, গাড়িতে নিয়ে ঘোরা তথা সম্পর্ক বজায় রেখেছেন কায়সার কামাল। এ সম্পর্কের ফলে তিনি নিজে এবং নিজের সংসার জীবনে ক্ষতিগ্রস্ত হয়েছেন। ’ এ মর্মে কায়সার কামালের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন আতিকুর রহমান।

প্রসঙ্গত, নিজের এক জুনিয়র আইনজীবীর স্ত্রীর সঙ্গে ‘পরকীয়ার’ জেরে বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালসহ তিনজনকে গতকাল বুধবার রাতে কলাবাগান থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়। কায়সার কামালসহ অন্য দুজন সড়কের পাশে দাঁড়িয়ে ঝগড়া (কথা কাটাকাটি) করছিলেন বলে জানা যায়।

নারীঘটিত ওই ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতাল এলাকা থেকে তাদের থানায় নেওয়া হয়।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র ওই সময় জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি।  

জানা গেছে, ব্যারিস্টার কায়সার কামাল প্রথম স্ত্রীকে আগেই ডির্ভোস দেন। এছাড়া লন্ডনে ব্যারিস্টারি পড়ার সময় এক নারীর সঙ্গে তার সম্পর্ক হওয়ারও গুঞ্জন আছে আইনজীবী মহলে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)