টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই প‌রিবা‌রের তিনজন নিহত, আহত পাঁচ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই প‌রিবা‌রের তিনজন নিহত, আহত পাঁচ

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাই‌লের বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বর এলাকায় মাইক্রোবাস- কাভার্ডভ্যান সংঘ‌র্ষে একই প‌রিবা‌রের দুই নারীসহ তিনজন নিহত হ‌য়ে‌ছে। এ‌তে আ‌হত হ‌য়ে‌ছে আরও পাঁচজন। তাদের বা‌ড়ি সিরাজগঞ্জ সদর থানায় ব‌লে জা‌নি‌য়ে‌ছে পুলিশ। আজ সকাল সাড়ে সাতটার দিকে বঙ্গবন্ধু সেতুপুর্ব টোলপ্লাজা সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘ‌টে।

এ‌দি‌কে দুর্ঘটনার পর মহাসড়‌কে দীর্ঘ যানজ‌টের সৃ‌ষ্টি হয়। প‌রে দুর্ঘটনা কব‌লিত গা‌ড়ি দু‌টি উদ্ধার করার পর সড়‌কে যান চলাচল স্বাভা‌বিক হয়।

‌নিহতরা হ‌লেন,সিরাজগঞ্জ সদর থানার সা‌হেদ নগর বেপারীপাড়ার মৃত হাজী কামাল উ‌দ্দিন সরকারে ছে‌লে হাজী আব্দুল ক‌রিম সরকার (৬০), ক‌রি‌মের স্ত্রী মা‌তোয়ারা সরকার (৫০), মে‌য়ে কা‌নিজ ফা‌তেমা (৩০)। আর আহতরা হ‌লেন, নিহত ক‌রি‌মের জামাতা হাজী সে‌লিম, না‌তি সা‌মি (আড়াই বছর), ইমদাদুল হক, রুনা (২৭), মেঘলা (১৭)।

আহত‌দের সিরাজগঞ্জ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তারা মাই‌ক্রোবাস‌যো‌গে সিরাজগঞ্জ থে‌কে টাঙ্গাই‌লে এক আত্মীয় বা‌ড়ি‌তে বেড়া‌তে যা‌চ্ছিলেন।  

বঙ্গবন্ধু সেতুপুর্ব থানার অ‌ফিসার ইনচার্জ কাজী আয়বুর রহমান জানান, উত্তরবঙ্গ থে‌কে ছে‌ড়ে আসা মাই‌ক্রোবাসটি ও কাভার্ডভ্যান‌টি সেতু পাড় হওয়ার পর সেতুপূর্ব টোলপ্লাজা সংলগ্ন এলাকায় পৌঁছালে মাইক্রোবাস‌টি (ঢাকা মে‌ট্রো 'চ'- ১৫-৩৪৭৯) কাভার্ড‌ভ্যান‌টি‌কে পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এ‌তে মাই‌ক্রোবা‌সে থাকা দুই নারীসহ একই প‌রিবা‌রের তিনজন ঘটনাস্থ‌লেই নিহত হন এবং আহত হয় আরও পাঁচজন। নিহতরা একই পরিবারের আব্দুল করিম সরকার তার মাতোয়ারা সরকার ও মেয়ে কানিজ ফাতেমা। পরে পুলিশ ও ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মাইক্রোবাসটির চালক পলাতক রয়েছে।

‌তি‌নি আ‌রও জানান, দুর্ঘটনা কব‌লিত প‌রিবহন দু‌টি ও মরদেহ থানায় রাখা হ‌য়ে‌ছে। আই‌নি প্র‌ক্রিয়া শে‌ষে লাশ তা‌দের স্বজন‌দের কা‌ছে হস্তান্তর করা হ‌বে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ