সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ | আপডেট ৫৩ মিনিট আগে

অসুস্থতা থামাতে পারেনা ঐশ্বরিয়াকে

অনলাইন ডেস্ক

অসুস্থতা থামাতে পারেনা ঐশ্বরিয়াকে

২০০২ সালে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘দেবদাস’কে রূপালি পর্দায় নিয়ে এলেন পরিচালক সঞ্জয় লীলা ভানশালি। পারো অর্থাৎ পার্বতীর চরিত্রে ছিলেন ঐশ্বরিয়া, দেবদাস চরিত্রে শাহরুখ এবং চন্দ্রমুখীর চরিত্রে অভিনয় করেছিলেন মাধুরী। হাই স্টার কাস্ট ছিল বলে এই ছবি নিয়ে ভক্তদের আগ্রহের সীমা ছিল না। হাইপ ছিল একেবারে আকাশচুম্বী।

‘দেবদাস’-এর শুটিং পুরোটাই কি কোনো বাধাবিপত্তি ছাড়াই হয়েছিল? একদমই সেরকম নয়। সঞ্জয় লীলার ছবি মানেই ভারি ভারি গয়না পরতে হবে তা এতদিনে সকলেই বুঝে গেছে। 
এমনই এক দিন আইকনিক গান ‘ডোলা রে ডোলা’-র শুটের কাজ চলছিল স্টুডিওতে। লাল পাড় সাদা শাড়িতে বঙ্গললনা অবতারে মাধুরী-ঐশ্বরিয়া পাল্লা দিয়ে নেচে যাচ্ছিলেন। কোরিয়োগ্রাফিতে ছিলেন নামকরা কোরিওগ্রাফার সরোজ খান। পান থেকে চুন খসলেই জুটবে সারোজের বকা। এমন সময়েই হঠাৎ করে ঐশ্বরিয়ার কান থেকে রক্ত বের হতে শুরু করে। প্রোডাকশনের সবাই তো হতবাক!

জানা যায়, ওই ভারি ভারি গয়না পরেই ওই অবস্থাতেই শুটিং করেছিলেন অভিনেত্রীর। সেই অবস্থাতেও শুটিং থামাননি তিনি। চালিয়ে গেছেন পুরোদমে। 

ফলাফল আর কি! বক্স অফিসে 'দেবদাস' সুপারহিট হয়ে গেল। এর থেকেই বোঝা যায় তিনি কতটা প্রফেশনাল নিজের কাজ নিয়ে। ঐশ্বরিয়া যে অভিনয়টাও দক্ষতার সঙ্গে খুব ভালো করে করতে পারেন তারই প্রমাণ মিলে যায় আরও একবার।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য