বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ২৩ মিনিট আগে

আইসিইউতে হলো বিয়ে! বিয়ের পরে চলে যান বর

অনলাইন ডেস্ক

আইসিইউতে হলো বিয়ে! বিয়ের পরে চলে যান বর

বিয়ে করতে রাজি হননি প্রেমিক। প্রেমিকা চিন্তা করলেন কি হবে এ জীবন রেখে তার। তাই জীবনটাই রাখবেন না। বেছে নিলেন আত্মহত্যাকেই। কিন্তু জীবন দিতে পারলেন না। ঠাঁই হলো হাসপাতালের আইসিইউতে। প্রেমিক এবার এমন ঝামেলায় পড়ে বাধ্য হয়ে আইসিইউতেই বিয়ে করে ফেললেন। ভারতের মহারাষ্ট্রের পুনে জেলায় গতকাল বৃহস্পতিবার এই ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। শুক্রবার বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে এ কথা নিশ্চিত করা হয়।

প্রেমিক বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকা আত্মহত্যার পথ বেছে নেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বিয়ের পর হাসপাতাল থেকে চলে যান প্রেমিক। পরে তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন সেই নারী। মামলার তদন্ত কর্মকর্তা প্রকাশ রাঠোর বলেন, সুরুজ নালওয়াদ নামের এক ব্যক্তির বিরুদ্ধে সেই নারী এফআইআর দায়ের করেছেন। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

মেয়েটি অভিযোগে বলেন, সুরুজ তাকে বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেছেন। পরে সে সুরুজকে বলে তাকে বিয়ে করতে। কিন্তু তিনি বিয়েতে অস্বীকৃতি জানান। পুলিশ জানায়, মেয়েটি নিম্ন জাতির। এই যুক্তি দিয়ে তাকে বিয়ে করতে ছেলেটি অস্বীকৃতি জানায় সুরুজ। অভিযোগে এটি উল্লেখ করা হয়।

প্রেমিক বিয়ে করতে অস্বীকৃতি জানানোয় প্রেমিকা গত ২৭ নভেম্বর বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করানোর কথা বলে। সেখানেই নিতান্ত অনিচ্ছা থাকা সত্ত্বেও বাধ্য হয়ে মেয়েটিকে বিয়ে করেন সুরুজ। বিয়ের পরপরই তিনি সেখান থেকে চলে যান। 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য