সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ | আপডেট ৫৫ মিনিট আগে

বিএনপি নেতা বুলবুলের হুঁশিয়ারি

১২ ডিসেম্বরের পর কী হবে বলতে পারব না

অনলাইন ডেস্ক

বিএনপি নেতা বুলবুলের হুঁশিয়ারি

বিএনপি চেয়ারপারসন বেগম জিয়াকে মুক্তি না দিলে আগামী বৃহস্পতিবারের (১২ ডিসেম্বর) পর কী হবে তা বলতে পারব না বলে মন্তব্য করেছেন রাজশাহী মহানগর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন ‍বুলবুল।

শনিবার বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘সরকার একের পর এক ছলচাতুরি করে অনৈতিকভাবে অত্যাচার করে যাচ্ছে। আজ সাধারণ মানুষের মত প্রকাশের অধিকারও নেই। দলীয় চেয়ারপারসন বেগম জিয়ার শারীরিক অবস্থার ক্রমেই অবনতি ঘটছে।’

‘অথচ তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে দেওয়া হচ্ছে না। তাই দলীয় প্রধানকে কারাগারে রেখে নেতাকর্মীরা আর বসে থাকতে পারে না। ১২ ডিসেম্বরের মধ্যে তাকে মুক্তি না দেওয়া হলে তারপর কী হবে আমরা বলতে পারব না।’

বুলবুল বলেন, সরকারের অবস্থা অত্যন্ত খারাপ। বাংলাদেশে এখন কোনো গণতন্ত্র নাই। আর গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নাই। এই সরকার দেশকে বিক্রি করার জন্য পাঁয়তারা করছে। বাংলাদেশকে বাঁচাতে এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে তাই বেগম খালেদা জিয়ার বিকল্প নাই।

এর আগে শনিবার সকালে বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করেন যুবদল নেতারা। কিন্তু পুলিশি বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায়।

পরে দলীয় কার্যালয়ের সামনেই বসে পড়েন নেতাকর্মীরা। সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় যুবদলের।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য