সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ | আপডেট ০১ মিনিট আগে

পিরোজপুরে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

অনলাইন ডেস্ক

পিরোজপুরে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মুক্তিযোদ্ধাসহ অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। 

আজ রোববার ভোরে পিরোজপুর-মঠবাড়িয়া-পাঠরঘাটা সড়কে ঢাকা থেকে পাথরঘাটাগামী একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ওসি আবু জাফর মো.মাকসুদুল হক। 

নিহতরা হলেন- মঠবাড়িয়া উপজেলার দেবীপুর গ্রামের মুক্তিযোদ্ধা আফজাল আহম্মেদ (৬৫) ও একই গ্রামের অটোরিকশা চালক বেলাল হোসেন (৩৫)। নিহত অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন নিহত আবু জাফরের ছেলে গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও সাইফুল (৩৪)। তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি আবু জাফর মো. মাকসুদুল হক জানান, ভোরে ঢাকা থেকে পাথরঘাটাগামী বাসটি মঠবাড়িয়া থেকে চরখালিগামী একটি অটোরিক্সাকে ঝাউতলা নামক স্থানে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মুক্তিযোদ্ধা আফজাল আহম্মেদ মারা যায় এবং স্থানীয়রা অন্য আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে বেলাল ও অজ্ঞাত একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত আরও দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

ওসি আবু জাফর মো. মাকসুদুল হক জানান, এ ঘটনায় বাসটি আটক করতে পারলেও গাড়ির চালককে আটক করার চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য