তরুণীকে খুন করে মগজ দিয়ে ভাত খেল যুবক!

তরুণীকে খুন করে মগজ দিয়ে ভাত খেল যুবক!

অনলাইন ডেস্ক

নারীর মাথা কেটে খুনের পর মগজ দিয়ে ভাতও খায়েছে খুনি। ভাষা বুঝতে না পারায় ফিলিপাইনে এমন ঘটনা ঘটেছে।  

জানা গেছে, বৃহস্পতিবার ভোরে ফিলিপাইনের মিডানো দ্বীপে নিজের বাড়ি ফিরছিল ২১ বছর বয়সী তরুণ লিয়াডো ব্যাগটগ। আকণ্ঠ মদ খেয়ে হাঁটার মতো ক্ষমতা ছিল না তার।

এদিকে ক্ষুধায় পেটের নাড়িভুঁড়িও ছিঁড়ে যাচ্ছিল তার। হঠাৎই মাঝ রাস্তায় এক নারীর সঙ্গে দেখা লিয়াডোর। সেই নারী আবার ইংরাজিতে কথা বলেন। কিন্তু ইংরেজি ভাষা তো আবার লিয়াডোর অজানা।

অজ্ঞাত পরিচয় মেয়েটিকে বারবার বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হয় লিয়াডো। না লিয়াডো তার কথা বুঝতে পারছিল, না মেয়েটি লিয়াডোর আবেদন বুঝতে পারছিল। মেয়েটিকে এড়িয়ে চলে যেতে চাইলেও রেহাই মেলেনি। ক্রমাগত বকবক করতে-করতে লিয়াডোর পেছন-পেছন হাঁটতে থাকে মেয়েটি। আর এতেই রাগে ফেটে পড়ে লিয়াডো।

পুলিশ বলছে, লিয়াডো মেয়েটিকে একটি জনমানবশূন্য এলাকায় নিয়ে যায়। মেয়েটিকে কোমরের বেল্ট দিয়ে বেঁধে ফেলে মাথায় কোপ মারে। পরে এক টুকরো কাপড় জোগাড় করে লিয়াডো। তাতেই বেঁধে মুণ্ডুটি হাতে নিয়ে বাড়িও আসে। ঠান্ডা মাথায় সে ভাতও রান্না করে। তারপর কাটা মুণ্ডুর ঘিলু বের করে ভাত দিয়ে খেয়েও ফেলে। পরে খুলিটা জানলা দিয়ে ছুঁড়ে ফেলে দেয়। তার এই স্বীকারোক্তিতে চমকে গেছে পুলিশও।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা ওই মেয়েটিকে লিয়াডোর সঙ্গে নির্জন জায়গায় যেতে দেখেছিলেন। তারপর কী হয়েছে তারা জানেন না।

লিয়াডোর প্রতিবেশিরা জানান, রগচটা ছিল লিয়াডো। বহুদিন কর্মহীনও ছিল সে। সারাদিনই মদে ডুবে থাকত। তাই লিয়াডোর পক্ষে এই র্কীতি ঘটানো মোটেও অসম্ভব নয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)