তরুণীর মাথা কেটে মগজ রান্না করে খেল তরুণ!

তরুণীর মাথা কেটে মগজ রান্না করে খেল তরুণ!

অনলাইন ডেস্ক

এটি হলিউড বা বলিউডের কোন সিনেমার স্ক্রিপ্ট নয়। বাস্তবে ঘটেছে এ ঘটনা। শুনলে ভয়ে গাঁ শিউরে উঠবে। মাথা কেটে হত্যা করা হয়েছে এক নারীকে।

তবু ক্ষান্ত হননি খুনি। খুনের পর ওই নারীর মগজ রেঁধে ভাতও খায় খুনি। একজন অপরজনের ভাষা বুঝতে না পারায় ফিলিপাইনে ঘটেছে এমন ঘটনা। এতে খুনির মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলছেন সবাই।

জানা যায়, বৃহস্পতিবার ভোরে ফিলিপাইনের মিডানো দ্বীপে নিজের বাড়ি পথে ফিরছিল ২১ বছর বয়সী লিয়াডো ব্যাগটগ। গলা পর্যন্ত মদ খেয়ে হাঁটার মত ক্ষমতা ছিল না তার। এদিকে ক্ষুধায় পেটের নাড়িভুঁড়ি ছিঁড়ে যাওয়ার উপক্রম। হঠাৎ মাঝরাস্তায় এক অপরিচিত নারীর সঙ্গে দেখা লিয়াডোর। সে নারী আবার ইংরেজিতে কথা বলেন। কিন্তু ইংরেজি লিয়াডো বোঝেনা। সে কথা সেই অজ্ঞাত পরিচয় মেয়েটিকে বারবার বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হন লিয়াডো। লিয়াডো তার কথা বুঝতে পারছিল না আর মেয়েটিও লিয়াডোর আবেদন বুঝতে পারছিল না। মেয়েটিকে এড়িয়ে চলে যেতে চেয়েছিল লিয়াডো, কিন্তু রেহাই মেলেনি। ক্রমাগত কথা বলতে বলতে লিয়াডোর পিছনে হাঁটতে শুরু করে মেয়েটি। এতেই তখন রাগে ফেটে পড়েন লিয়াডো।

পুলিশ জানায়, এরপর লিয়াডো মেয়েটিকে একটি নির্জন এলাকায় নিয়ে যায়। মেয়েটিকে কোমরের বেল্ট দিয়ে বেঁধে মাথায় কোপ মারে সে। তাতেও তার রাগ কমেনি। এক টুকরো কাপড় জোগাড় করে লিয়াডো। এতে করে মেয়েটির মাথা নিয়ে বাড়ি আসে সে। এরপর ঠান্ডা মাথায় সে ভাত রান্না করে। তারপর কাটা মাথার মগজ বের করে ভাতে মেখে খেয়ে ফেলে। পরে খুলিটা জানলার বাইরে ছুঁড়ে ফেলে দেয়। তার এই অকপট স্বীকারোক্তিতে পুলিশ পর্যন্ত চমকে গেছে।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, তারা ওই মেয়েটিকে লিয়াডোর সঙ্গে নির্জন জায়গায় যেতে দেখেছেন। তারপর কি ঘটেছে তারা কেউ জানেন না। তবে লিয়াডোর প্রতিবেশিদের ভাষ্যমতে, আগাগোড়া শুরু থেকেই রগচটা ছিল লিয়াডো। বহুদিন ধরে বেকার ছিল সে। ফলে দিন দিন তার মেজাজ খিটখিটে হয়ে যাচ্ছিল। সারাদিনই মদে খেয়ে পড়ে থাকত। তাই লিয়াডোর পক্ষে এই ঘটনা ঘটানো মোটেও অসম্ভব কিছু না।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ