সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ |

মাদক মামলায় সম্রাট-আরমানের বিরুদ্ধে চার্জশিট

অনলাইন ডেস্ক

মাদক মামলায় সম্রাট-আরমানের বিরুদ্ধে চার্জশিট

ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণ যুবলীগের ব‌হিষ্কৃত সভাপ‌তি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে মাদক মামলায় চার্জশিট দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার (৯ ডিসেম্বর) রমনা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
 
জানা যায়, রোববার (৮ ডিসেম্বর) সম্রাট ও আরমানের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা পড়েছে। আগামী ১৫ ডিসেম্বর এ মামলার শুনানির দিন রয়েছে। সেদিনই আদালতে এ চার্জশিট উপস্থাপন করা হবে।
 
গত ৫ অক্টোবর সম্রাটকে গ্রেপ্তার করার পর তার নামে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়। দুটি মামলাতেই তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তা। এর আগেই তার বিরদ্ধে অস্ত্র মামলায় চার্জশিট দাখিল করা হয়েছে।

এবার মাদক মামলায়ও চার্জশিট দেওয়া হলো। এছাড়া তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে একটি মামলা করেছে। 
 
গত ৫ অক্টোবর গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালায় র‍্যাব। সে সময় গ্রামের মনির চৌধুরীর বাড়ি থেকে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরদিন তাদের নিয়ে রাজধানীর নিজ নিজ বাড়িতে অভিযান চালি‌য়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে র‍্যাব।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 
 

মন্তব্য