শাহজালাল বিমানবন্দরে যাত্রীর পায়ুপথে ১৯২৫ পিস ইয়াবা

অনলাইন ডেস্ক

শাহজালাল বিমানবন্দরে যাত্রীর পায়ুপথে ১৯২৫ পিস ইয়াবা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর পায়ুপথ থেকে ১৯২৫ পিস ইয়াবা উদ্ধার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটককৃত যাত্রীর নাম আবুল কাশেম। সোমবার বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত যাত্রী কাশেম কক্সবাজারের টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার মৃত আলি আকবরের সন্তান।

এ ব্যাপারে বিমানবন্দর আর্মড পুলিশ সূত্র জানায়, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকায় কাশেম বিকাল ৪টার দিকে সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন। সন্দেহ হবার ফলে তাকে চ্যালেঞ্জ করেন আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরে তাকে হেফাজতে এনে তল্লাশি করায় তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন কাশেম। এ কথা জানার পর সেই ইয়াবা বের করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজারমূল্য বাংলাদেশি টাকায় প্রায় ১০ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে কাশেম জানায়, বিকাল পৌনে ৪টার দিকে একটি ফ্লাইটে করে কক্সবাজার থেকে ঢাকায় এসে পৌঁছান তিনি। তিনি একাই এই ইয়াবার বিনিয়োগকারী ও বাহক। ঢাকার ফকিরাপুলে অন্য ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌঁছে দেয়ার কথা ছিল তার। এ ঘটনায় বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিমানবন্দর প্রশাসন এর যথাযথ ব্যবস্থা নেবে বলে জানা গেছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য