মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ০৩ মিনিট আগে

'ছপাক'-এর ট্রেলার লঞ্চে কাঁদলেন দীপিকা

অনলাইন ডেস্ক

'ছপাক'-এর ট্রেলার লঞ্চে কাঁদলেন দীপিকা

নিজের মুখ আয়নায় দেখে ভয়ে চিৎকার করে ওঠে মেয়েটি। নিজেকে চিনতে পারে না। অ্যাসিডে দগ্ধ মুখ-নাক-কানে কোথায় কাজল লাগাবে কিংবা কোথায় ঝুমকো পরবে, সেটা বুঝতে পারে না মালতী। তার আসল নাম লক্ষ্মী আগরওয়াল। যে নাম এতদিনে অনেকেই জেনে গেছে মেয়েটির হার-না-মানা লড়াইয়ের সাক্ষী হয়ে। 

বড় পর্দায় সেই মেয়েটিকে ফুটিয়ে তুলতে আসছেন দিপীকা, সাথে আছে টিম ‘ছপাক’। ছবির কেন্দ্রীয় মুখ দীপিকা পাড়ুকোন। ট্রেলার লঞ্চে এসে নিজেকে কোনো ভাবেই সামলে নিতে পারলেন না এই অভিনেত্রী।

এ ছবির ট্রেলার লঞ্চের জন্য বিশ্ব মানবাধিকার দিবসের চেয়ে উপযুক্ত সময় আর হতে পারে না। অ্যাসিড অ্যাটাক ভিক্টিম লক্ষ্মীর অধিকার আদায়ের লড়াই নিয়ে ছবি বানিয়েছেন মেঘনা গুলজার। 

এ দিনের অনুষ্ঠানেই দীপিকা আর সকলের সঙ্গে প্রথমবার দেখেন ট্রেলার এবং আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। তার হাতে মাইক তুলে দেওয়া হলে কান্নাজড়িত গলায় দীপিকা বলেন, 'ফলাফল যাই হোক, যেমনই ব্যবসা করুক এই ছবি, আমার কেরিয়ারের সবচেয়ে স্পেশ্যাল ছবি হয়ে থেকে যাবে ‘ছপাক’। পুরো জার্নিটার সঙ্গে ইমোশনালি ভীষণ ভাবে জড়িয়ে গিয়েছিলাম আমি।' আর এক অভিনেতা বিক্রান্ত মেসির বক্তব্যে উঠে আসে ছবির প্রাসঙ্গিকতা, 'সিনেমায় বিনোদনের মাধ্যমে যে কথা বলতে চেয়েছি আমরা, আশা করি সেটা সকলের কাছে পৌঁছবে। এ বিষয়ে সিরিয়াস চর্চা শুরু হবে। যেটা এই সময়ে দাঁড়িয়ে আমাদের জন্য সত্যিই খুব প্রয়োজনীয়।'

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য