কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী উত্তরপাড়া এলাকায় ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার রাতে এ বিষয়ে ওই কিশোরী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ ঐ রাতেই রবিন (১৯) ও কালাম (৩০) নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক। গ্রেপ্তারকৃত আসামিদের বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী একটি মশার কয়েল ফ্যাক্টরীতে চাকুরী করেন। এ সুবাধে একই এলাকার অটোরিকশা চালক রবিনের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সোমবার রাতে  ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে রবিন ওই কিশোরীকে বান্ধবীসহ পাইনাদী উত্তর পাড়ায় একটি বিলে নিয়ে যায়। এ সময় তার বান্ধবী ভয় পেয়ে দৌঁড়ে পালিয়ে বাড়িতে চলে যায়।

পরে ওই কিশোরীকে বিলের ঝোপের মধ্যে নিয়ে রবিন, কালাম ও ফারুক হোসেন নামে তিন যুবক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই কিশোরী বাড়ি ফিরে বিষয়টি তার আত্মীয়-স্বজনকে জানায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ বিষয়ে মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুইজনকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল