শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ | আপডেট ২৭ মিনিট আগে

ফতুল্লায় অর্ধশত ঘর পুড়ে ধ্বংস, আগুন নেভাতে আহত ১০

অনলাইন ডেস্ক

ফতুল্লায় অর্ধশত ঘর পুড়ে ধ্বংস, আগুন নেভাতে আহত ১০

বিদ্যুতের শর্টসার্কিট আগুন লেগে থেকে নারায়ণগঞ্জের ফতুল্লায় অর্ধশত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আগুন নেভাতে গিয়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। ফতুল্লার পশ্চিম মাসদাইর বারৈভোগ এলাকায় বুধবার রাতে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়েছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লিটন মিয়া জানিয়েছেন, হঠাৎ আগুন লেগে যায় ও চারপাশে ছড়িয়ে পড়ে। তখন বাসাবাড়ি থেকে লোকজন দ্রুত বেরিয়ে নিরাপদ স্থানে যেতে পারলেও কেউ কোনো আসবাবপত্র বের করতে সক্ষম হয়নি। এতে করে মুহূর্তেই প্রায় অর্ধশত ঘর পুড়ে ভস্ম হয়ে যায়। পুড়ে যাওয়া ঘরের মধ্যে কমপক্ষে ৩০টি ঘরই ছিল মজিবুর রহমান নামে এক ব্যক্তির। এছাড়া ৬টি ঘর ছিল সামসুদ্দিন নামে অপর এক ব্যক্তির। এসব ঘরে গার্মেন্টকর্মীসহ বিভিন্ন ধরনের পেশার লোকজন ভাড়া থাকতেন। আগুন নিয়ন্ত্রণে আনার জন্য স্থানীয় লোকজন বহু চেষ্টা চালিয়েছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে।

ফতুল্লার শাসনগাঁও-য়ের বিসিক ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আল আমিন জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে গেছে। তবে আগুন নিয়ন্ত্রণ করে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমাণ জানতে তদন্ত চালানো হচ্ছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানা যাবে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য