ফেসবুকে স্কুলছাত্রীর অশ্লীল ছবি, যুবক আটক

ফেসবুকে স্কুলছাত্রীর অশ্লীল ছবি, যুবক আটক

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

অষ্টম শ্রেণিতে অধ্যয়নরত এক ছাত্রীর নাম ব্যবহার করে ফেসবুকে অশ্লিল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে সজিব খান সম্রাট নামে এক যুবককে বুধবার রাতে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার রাজৈর থানার টেকেরহাট বন্দরের ইউএস মডেল হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে সজিব খান সম্রাট আটক করে র‌্যাব।

জানা গেছে, ৮/মাস আগে স্কুলছাত্রীটি প্রাইভেট পড়তে যাওয়ার পথে অভিযুক্ত সজিব স্কুল পড়ুয়া মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে ভয়ভীতি দেখিয়ে নির্জন স্থানে নিয়ে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে অশ্লিল ছবি তোলে এবং ভিডিও ধারণ করে। অভিযুক্ত সজিব তার মোবাইলে ওই ছবি দেখিয়ে মেয়েটিকে বলে এ সম্পর্কে কিছু বললে তাকে জীবনের তরে শেষ করে দেবে।

এছাড়াও ওই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয়। এক পর্যায়ে সজিব তার মোবাইলে তোলা ছবি অন্য একটি ভুয়া আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

ওই ঘটনার প্রেক্ষিতে মেয়েটির বাবা র‌্যাব-৮ নএর কাছে লিখিত অভিযোগ করলে র‌্যাব-৮ রাজৈরের টেকেরহাট বন্দরে সংলগ্ন শিমুলতলা ইউএস মডেল হাসপাতাল এলাকা থেকে আটক করে। তার কাছ থেকে উদ্ধার মোবাইলে মেয়েটির নাম ও ছবি সম্বলিত ভুয়া ফেসবুক আইডি পাওয়া যায় এবং সম্রাটের ভুয়া আইডি খোলার বিষয়টি স্বীকার করে।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা রাজৈর থানায় মামলা দায়ের করেছেন।

সজিব রাজৈ উপজেলার পুর্ব সরমঙ্গল এর আবদুল জলিল খান এর ছেলে। আটক আসামিকে মাদারীপুরের রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)