‌‘গৃহবধূকে হত্যার পর স্বামী উধাও’

‌‘গৃহবধূকে হত্যার পর স্বামী উধাও’

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রাম থেকে আজ বেলা ১১ টায় হাছিনা আক্তার পাখি (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ যৌতুকের দাবিতে স্বামী মারধর করে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আনোয়ার হোসেন (৩৮) ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

নিহত হাছিনা আক্তার পাখি দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বেতারপাড়া গ্রামের আবু তাহেরের মেয়ে।

তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জননী।

নিহতের চাচাতো ভাই ইউনুছ অভিযোগ করে বলেন, প্রায় ১২বছর আগে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ার হোসেনের সাথে পাখির বিয়ে হয়। এরপর থেকে বিভিন্ন অজুহাতে আনোয়ার তাকে মারধর করতো। আনোয়ার কোনো কাজ করতো না দেখে কয়েক মাস আগে তার শ্বশুর তাকে একটি সিএনজি কিনে দেয়।

এরপরও বিভিন্ন সময় টাকার জন্য আনোয়ার পাখিকে মারধর করতো। সর্বশেষ গাড়ির লাইসেন্স করার টাকার জন্য পাখিকে চাপ দেয় আনোয়ার।

দুদিন আগে পাখির বাবা আনোয়ারকে বিশ হাজার টাকা দেয়। কিন্তু সে টাকাতেও আনোয়ারের হয়নি। আরো টাকার জন্য বুধবার রাতে পাখিকে মারধর করে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, নিহত হাছিনা আক্তার পাখির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের
প্রস্তুতি চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর