নোয়াখালীতে মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় খেয়ে অসুস্থ ২

নোয়াখালী প্রতিনিধি


নোয়াখালীতে মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় খেয়ে অসুস্থ ২

নোয়াখালীর বেগমগঞ্জে মেয়াদ উত্তীর্ণ কমোল পানীয় খেয়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েছে ২ কলেজ ছাত্র। অসুস্থ কলেজ ছাত্ররা হলেন উপজেলার শরীফপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামের নজির আহম্মদের ছেলে নাজিম উদ্দিন (২০), একলাশপুর ইউনিয়নের সাজ্জাদ হোসেন হোরণ (২০)।

এ ঘটনায় তাৎক্ষণিক বেগমগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান ওই হোটেলে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজার কামরুল হাসানকে আটক করে।

ভুক্তভোগী নাজিম উদ্দিনের মামা সাইফুল ইসলাম বাদী হয়ে চট্রগ্রাম হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক শেখ আহম্মদ ও ম্যানেজার কামরুল হাসানকে আসামি করে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

এর আগে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বেগমগঞ্জের চৌমুহনীর পূর্ব বাজারের চট্রগ্রাম হোটেল এন্ড রেস্টুরেন্টে মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় খেয়ে দুই কলেজ ছাত্র গুরুত্বর অসুস্থ হয়ে যাওয়ার এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা যায়, মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় খেয়ে তারা প্রথমে প্রচুর বমি করে অচেতন হয়ে পড়ে। পরে তাদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে নাজিম উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য উপজেলার বেসরকারী লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে পুলিশ আটক করেছে এবং মামলা  প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য