ফরিদপুরে তারেক মাসুদ গুনিজন সম্মাননা প্রদান

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে তারেক মাসুদ গুনিজন সম্মাননা প্রদান

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের ৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গুনিজন সম্মাননা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে আজ  শুক্রবার বিকেলে তারেক মাসুদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে তারেক মাসুদের কবরে ফুলদিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তারেক মাসুদ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার। 

মোসায়েদ হোসেন ঢালীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম, তারেক মাসুদের মা নুরন নাহার মাসুদ, খ্যাতিমান আলোকচিত্রী নাসির আলী মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ, খ্যাতিমান আলোকচিত্রী মনিরা মোর্মেদা মুন্নী। আলোচনা শেষে নির্বাচিত তারেক মাসুদ বইয়ের মোড়ক উম্মোচন করেন অনুষ্ঠানের অতিথিরা।
 
অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাংলা একাডেমীর মহাপরিচালক কবি হাবিবুল্লাহ সিরাজী, চলচ্চিত্র নির্মাতা ও সময় টিভির পরিচালক মোরশেদুল ইসলাম, আলোকচিত্রী নাসির আলী মামুন, মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, ভাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ এ এইচ এম রেজাউল করিম ও সাংবাদিক মফিজ ইমাম মিলনকে তারেক মাসুদ সম্মাননা প্রদান করা হয়। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য