বুধবার, ৫ আগস্ট, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ২৩ মিনিট আগে

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

নোয়াখালীর সেনবাগে মোটরসাইকেল দুর্ঘটনায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত তিন জন আহত হয়েছে এবং চাটখিলে বাস চাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনার পর পরই ঘাতক বাসটি আটক করে স্থানীয়রা।

জানা যায়, শুক্রবার  বিকেল সেনবাগে উপজেলার কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় এলাকার রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্র সৈকত হোসেন (১৪),সীমান্ত বীরকোট মাঝি বাড়ির নুরনবীর ছেলে এবং কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর জেএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। 

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিকেল সৈকতসহ তার তিন বন্ধু একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে তারা কানকিরহাট-বীরকোর্ট সড়কে উঠলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লাগে। পরে স্থানীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা সৈকতকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, চাটখিলে বাস চাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত  হয়েছে। এ দুর্ঘটনার পর পরই ঘাতক বাসটি আটক করে স্থানীয়রা। শুক্রবার চাটখিল থেকে রামগঞ্জ যাওয়ার পথে চাটখিল ফায়ার সার্ভিসের সামনে জননী বাস ওই ছাত্রীকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নুসরাত (৮), উপজেলার পোরকোট ইউনিয়নের দশঘরিয়া গ্রামের নুর হোসেনের মেয়ে এবং একই এলাকার রামদেদপুর বাইতুন উলুম মাদারাসার প্রথম জামাতের ছাত্রী ছিল। এ বিষয়ে চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য