নবীগঞ্জে ভিন্ন দুই জায়গা থেকে দুই লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

নবীগঞ্জে ভিন্ন দুই জায়গা থেকে দুই লাশ উদ্ধার

নবীগঞ্জের দিনারপুর পরগনা থেকে একই দিনে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক বৃদ্ধ এবং এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। 

নিহতরা হলেন উপজেলার দিনারপুরের গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের মৃত আব্দুল বশির এর পুত্র আনোয়ার মিয়া (৬৫) এবং একই ইউনিয়নের শতক কামারগাঁও গ্রামের মাসুক মিয়ার মেয়ে ঝিমি আক্তার (১৪)। 

পুলিশ জানিয়েছে, উপজেলার দিনারপুরের গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামে শুক্রবার সন্ধ্যায় বৃদ্ধ আনোয়ার মিয়া পরিবারের সদস্যদের অগোচরে ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদিকে একই ইউনিয়নের শতক কামারগাঁও গ্রামে শুক্রবার রাতে ঝিমি আক্তার নামের এক কিশোরী নিজ ঘরে আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে গোপলার বাজার তদন্তকেন্দ্রের ইনচার্জ কাওছার আলমের নেতৃত্বে এসআই মাজহারুল ইসলাম সহকারে একদল পুলিশ উভয় ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় আনোয়ার মিয়া ও ঝিমি আক্তারের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য দুই মৃতদেহ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, খবর পেয়ে একদল পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় দুটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য লাশ মর্গে পাঠিয়ে দেয়। ঠিক কি কারণে তারা আত্মহত্যা করেছে সেটা এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য