পিরোজপুরে বাড়ির ছাদ থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

পিরোজপুরে বাড়ির ছাদ থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

পিরোজপুরে বাড়ির ছাদ থেকে ফারদিন মাহমুদ রাফিন (১৭) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে পিরোজপুর শহরের পশ্চিম মাছিমপুর এলাকার পাড়েরহাট রোডে এ ঘটনা ঘটে।  

রাফিন পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের প্রবাসী সেলিম মাহমুদ হাওলাদারের পুত্র এবং ইন্দুকানী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। ফারদিন মাহমুদ রাফিন তার মায়ের সাথে শহরের পশ্চিম  মাছিমপুর একটি বাসায় ভাড়া থাকতো।

 

রাফিনের মামা ইমরান হাওলাদার জানান, মাগরিবের নামাজের পরপরই রাফিনের মা তাকে ফোন দিয়ে জানান তাদের বাসার ছাদে রাফিন অসুস্থ হয়ে পড়ে আছে। সেই খবর পেয়ে তিনি রাফিনদের বাসায় গিয়ে দেখতে পায় রাফিনের মা ও বোনসহ কয়েকজন রাফিনকে হাসপাতালে নেওয়ার জন্য নিচে গেটের কাছে নিয়ে এসেছে। পরে তারা রাফিনকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।  

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, পরিবারের কয়েকজন হাসপাতালের রাফিনকে নিয়ে এলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং তার গলায় ও শরীরর বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, কলেজছাত্র রাফিনের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তাই পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল