মিডিয়ায় না এলে আপনাকে কেউ 'পুছতোও' না: নাফিজা [ভিডিও]

নাফিজা জাহান

মিডিয়ায় না এলে আপনাকে কেউ 'পুছতোও' না: নাফিজা [ভিডিও]

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

একটি নিউজ দেখে সারাদিন সময় বের করার চেষ্টা করছিলাম। চাইছিলাম ফেসবুক লাইভে আসতে। কারণ নিউজটি দেখার পর থেকেই আমার গা কিটমিট করছিল, আমি আর সহ্য করতে পারছিলাম না।

একজন আপা মিডিয়া নিয়ে তার লাইফের ইতিহাস বলেছেন।

মিডিয়া অনেক খারাপ! হ্যাঁ, মিডিয়া অনেক খারাপ। মিডিয়া যদি অনেক খারাপই হয়ে থাকে, মিডিয়ার মানুষজন যদি অনেক খারাপই হয়ে থাকে তবে আপনি কেন মিডিয়াতে আসলেন?

আপনার বাপ-মা আপনাকে আটকে রাখতে পারে নাই? আমি অনেকটা সময় ধরে মিডিয়ার বাইরে আছি। কিন্তু একটা সময় আমি মিডিয়াতে ছিলাম। এজন্য নিউজটি পড়ে আমার গায়ে খুব লেগেছে।

মিডিয়ার মানুষজনকে পাবলিকের কাছে এতটা নিচে নামানোর তো কোনো কারণ নাই, তাই না!


আপা বিশ্ববিখ্যাত প্রিন্সেস ডায়না। যার কারণে সবাই তাকে কফি খাওয়ার জন্য, এই করার জন্য, সেই করার জন্য প্রস্তাব দেন। মিডিয়া যদি এতই খারাপ হয়ে থাকে তবে একজন সুবর্ণা মুস্তাফা, একজন বিপাশা হায়াত, একজন শমী কায়সার হতো না। শোনেন, খারাপ ভালো সব জায়গাতেই আছে। নিজে ভালো থাকলে সবকিছুই ভালো। নিজেকে ম্যানেজ করা বিষয়টি শিখতে হবে। আমি জিনিসটা কীভাবে কী করবো।

আরও পড়ুন: ন্যাড়া একবারই বেল তলায় যায়: ফারিয়া শাহরিন

আপনি একদিন হলেও মিডিয়াতে কাজ করেছেন। কিন্তু এখন আপনাকে কেউ কাজে নেয় না। আর এজন্য আপনি মিডিয়াকে মাটির সঙ্গে মিশিয়ে দিবেন। আর নিজেকে সতী সাবিত্রী ভেবে নিজেকে দুধে ধোয়া তুলসি পাতা বানায়া ফেলবেন। আপনি দুধে ধোয়া তুলসি পাতা না। আপনি যদি দুধে ধোয়া তুলসি পাতা হতেন তবে মিডিয়া নিয়ে মানুষের সামনে এতটা খারাপভাবে বলতে পারতেন না। আপনাকে যে কজন মানুষ চিনে সেটা কিন্তু এই মিডিয়ার বদৌলতেই চিনে। আজ যে আপনি এত এত লাকই পান তা মিডিয়ার জন্যই। মিডিয়ায় না আসলে আপনাকে কেউ পুছতোও না।

আরও পড়ুন: আমি কি কোথাও বিকিনি পরে আছি: ফারিয়া

আপনাকে এখন কাজে নেয় না এজন্য আপনি নেতিবাচক কথা বলে বিখ্যাত হতে চান? এগুলো করে লাভটা কী? উপরের দিকে থুথু ফেললে সেটা নিজের শরীরেই পড়ে। পাবলিকের সামনে মিডিয়াকে খারাপ না করে আগে আমরা ভালো হই। আজকে আপনি কাজ করেন না তাতে কি? আপনি বরং নতুন আরেকজন শিল্পীকে কাজ করতে দেন। তার জায়গা এটা।

লেখক: টেলিভিশন অভিনেত্রী

(ফেসবুকে নাফিজা জাহানের ভিডিওবার্তা থেকে সংগৃহীত)

সম্পর্কিত খবর