অসহায় দরিদ্রদের মাঝে ৬ হাজার কম্বল বিতরণ

অসহায় দরিদ্রদের মাঝে ৬ হাজার কম্বল বিতরণ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে অসহায় দরিদ্রদের মাঝে ৬ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের বদরপুরস্থ আফসানা মঞ্জিল থেকে এ কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।  

সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান লেভি, সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম।

 

কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তেব্যে ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় ছিলেন বলে আজ দেশের অসহায় মানুষ খেয়ে-পড়ে ভালো আছে। তিনি দেশের অসহায় মানুষদের খোঁজ রাখেন বলে শীত মৌসুমের শুরুতেই অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণের জন্য দেশের ৬ জেলায় কম্বল পৌছে দিয়েছেন।

এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত প্রায় ৬ হাজার কম্বল ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অসহায়, শীতার্তদের মাঝে বিতরণ করা হয়।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

সম্পর্কিত খবর