নেত্রকোনায় লরির ধাক্কায় দুই জন নিহত

নেত্রকোনায় লরির ধাক্কায় দুই জন নিহত

অনলাইন ডেস্ক

নেত্রকোনার দূর্গাপুর কলমাকান্দা সড়কে লরির ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কলমাকান্দা-দূর্গাপুর সড়কের বাদে আমতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় আরও দুই জন আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন- দুর্গাপুর উপজেলার চন্ডিগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে জামাল মুন্সি (৫৮) ও কলমাকন্দার নাজিরপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের লুকমান ভূইয়ার ছেলে কাইয়ুম (৫৫)।  

আহতরা হচ্ছেন দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের আমজাদ মিয়ার ছেলে মতি মিয়া (৫২), একই ইউনিয়নের নিলাখালী গ্রামের মৃত-হোসেন আলীর ছেলে কামাল উদ্দিন (৩৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, কলমাকান্দার নাজিরপুর বাজার হতে যাত্রী নিয়ে একটি অটোরিকশা কলমাকান্দা সদরে আসছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পাথর ভর্তি লরি অটোরিকশাটিকে চাপা দেয়।

 

এতে ঘটনাস্থলেই দুইজন মরা যান। এ সময় সড়কে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে কলমাকান্দা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

দুর্ঘটনার পর লরিটি ঘটনাস্থলে রেখে চালক পালিয়ে যায়। লরির মালিক কলমাকান্দা সদর ইউনিয়নের চান্দুয়াইল গ্রামের মৃত আয়নল হকের ছেলে মো. জাকির হোসেন।  

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, লরির চালককে আটকের চেষ্টা চলছে। নিহতদের পরিবারের অভিযোগ পাওয়া গেলে থানায় মামলা করা হবে। নিহতদের লাশ নেত্রকোনা মর্গে পাঠানো হবে।   

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল