জুনিয়রদের ওপর ‌‘ক্ষেপেছেন’ মির্জা আব্বাস

জুনিয়রদের ওপর ‌‘ক্ষেপেছেন’ মির্জা আব্বাস

অনলাইন ডেস্ক

নিজ দলের জুনিয়র নেকাকর্মীদের ওপর ক্ষেপেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বলেছেন, দলের নেতাকর্মীদের বেয়াদবি বেড়ে গেছে, বেয়াদবি বন্ধ না হলে আন্দোলন গড়ে উঠবে না। আর আন্দোলন ছাড়া খালেদা জিয়া মুক্তি পাবেন না।

বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বিজয় দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত সভায় আব্বাস বলেন, একটা বিষয় খেয়াল করলাম।

আমাদের প্রবীণ নেতারাই আমাকে বললেন, আমাদের জুনিয়র নেতারা আধা ঘণ্টা করে বক্তৃতা দিলেন। সিনিয়র নেতারা বক্তৃতা দেওয়ার সময় পাচ্ছেন না।

তিনি বলেন, ‘গতকাল আমরা একটা পরীক্ষা করেছিলাম। আমাদের মহাসচিব (মির্জা ফখরুল), খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়সহ স্থায়ী কমিটির নেতারা ছিলেন সেখানে।

সেই পরীক্ষায়ও আমাদের জুনিয়র নেতারা ফেল করেছে। ট্রাকের মধ্যে আমাদের সামনে মাথা উঁচু করে তারা সব দাঁড়িয়ে আছে। আর আমরা সবাই নিচে দাঁড়িয়ে আছি। বেয়াদবির সীমা থাকা দরকার।

তিনি নেতাকর্মীদের পরামর্শ দিয়ে বলেন, এ ধরনের বেয়াদবি যতদিন বন্ধ না হবে, নিয়মকানুন যতদিন না মানা হবে, ততদিন পর্যন্ত আপনারা কোনো আন্দোলন করতে পারবেন না। নিয়ম-শৃঙ্খলার মধ্যে দলকে আনতে হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর