বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | আপডেট ০৪ ঘণ্টা ৪৮ মিনিট আগে

আওয়ামী লীগের সম্পাদক কে হবেন, যা বললেন কাদের!

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সম্পাদক কে হবেন, যা বললেন কাদের!

আগামীকাল শুক্রবার আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন। এই সম্মেলনে ঘুরেফিরে একটি বিষয় আলোচনায় আসছে। ‘কে হচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’? 

এ প্রশ্ন করা হয় আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে। এ বিষয়টি তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ছেড়ে দেন। তিনি বলেন, বিষয়টা নেত্রী আর আল্লাহ জানেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের প্রস্তুতি দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

শুক্রবার বিকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করবেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন ২১ ডিসেম্বর সকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে বসবে কাউন্সিল অধিবেশন।

এবারের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে পরিবর্তন আসবে কিনা এ প্রসঙ্গে জানতে চাইলে কাদের বলেন, ‘আমাদের নেত্রী আসলে কি চান? কাকে চান? নতুন কাউন্সিল থেকে যে নেতৃত্ব আসবে এই নেতৃত্ব তিনি কোন মডেলে রিকাস্ট করবেন এবং কিভাবে সাজাবেন তিনি নিজেই সেটি ঠিক করবেন। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। এজন্য ২১ তারিখ বিকেল পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য