১ রানের জন্য ফিফটি হলো না নাঈম শেখের

১ রানের জন্য ফিফটি হলো না নাঈম শেখের

অনলাইন ডেস্ক

দ্রুত ফিরে গিয়েছিলেন টপঅর্ডারের ৩ ব্যাটসম্যান। তবে টিকে ছিলেন নাঈম শেখ। দারুণ খেলছিলেন তিনি। ব্যাটে ছোটাচ্ছিলেন স্ট্রোকের ফুলঝুরি।

তবে দুর্ভাগ্য তার। ক্ষণিকের ভুল বোঝাবুঝিতে রানআউটে কাটা পড়লেন বাঁহাতি ওপেনার।

মাত্র ১ রানের জন্য আসরে দ্বিতীয় ফিফটি তুলে নিতে পারলেন না নাঈম। ৩২ বলে ৫ চার ও ২ ছক্কায় ৪৯ রানের মারকাটারি ইনিংস খেলে ফিরলেন তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১৬ ওভার শেষে ৫উইকেটে ১০৫ রান করেছে রংপুর রেঞ্জার্স।  

বঙ্গবন্ধু বিপিএলে শুক্রবার দুপুরে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং নেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহিম। ফলে আগে ব্যাট করতে নামে মোহাম্মদ নবীর রংপুর। তবে শুরুটা শুভ হয়নি তাদের। ভূমিকাতেই মোহাম্মদ আমিরের শিকার হন মোহাম্মদ শাহজাদ।

শুরুর ধাক্কা কাটিয়ে না ওঠার আগেই শফিউল ইসলামের উইকেট হয়ে ফেরেন ক্যামেরন ডেলপোর্ট। সেই রেশ না কাটতেই সাজঘরের পথ ধরেন নাদিফ চৌধুরী। এতে চাপে পড়ে রংপুর।

এখন পর্যন্ত ২ ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে খুলনা। পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে তারা। সেখানে হ্যাটট্রিক পরাজয়ের স্বাদ নিয়েছে রংপুর। এ হারের বৃত্ত থেকে বের হতে চায় তারা। পয়েন্ট টেবিলের তলানিতে উত্তরের দলটি।

রংপুর রেঞ্জার্স একাদশ: নাঈম শেখ, মোহাম্মদ শাহজাদ, লুইস গ্রেগরি, মোহাম্মদ নবী (অধিনায়ক), ক্যামেরন ডেলপোর্ট, নাদিফ চৌধুরী, ফজলে রাব্বি, আরাফাত সানি, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও মুকিদুল ইসলাম মুগ্ধ।

খুলনা টাইগার্স একাদশ: নাজমুল হোসেন শান্ত, রহমানউল্লাহ গুরবাজ, রাইলি রুশো, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), শামসুর রহমান শুভ, রবি ফ্রাইলিঙ্ক, মেহেদী হাসান মিরাজ, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম ও রবিউল হক।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

সম্পর্কিত খবর