ঢাবি রিয়াদ চ্যাপ্টারের অভিষেক ও সংবর্ধনা

ঢাবি রিয়াদ চ্যাপ্টারের অভিষেক ও সংবর্ধনা

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন রিয়াদ চ্যাপ্টারের অভিষেক ও সংবর্ধনা রিয়াদের একটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের ভাইস প্রেসিডেন্ট ডক্টর রেজাউল করিম মিলনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহজাহান চঞ্চলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ।

সংবর্ধিত অতিথি ছিলেন সদ্য নিয়োগপ্রাপ্ত বাহারাইনে বাংলাদেশ দূতাবাসের রাস্ট্রদূত ডক্টর মো. নজরুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- বাংলাদেশ দূতাবাস রিয়াদের মিনিস্টার সৈয়দ এসএম আনিসুল হক, প্রতিরক্ষা উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাঈদ সিদ্দিকী, শ্রম কল্যাণ কাউন্সিলর মো. মেহেদী হাসান, বাংলা স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোসতাক আহমেদ, অধ্যক্ষ আফজাল হোসেন, এসোসিয়েশনের পৃষ্ঠপোষক আকম রফিকুল ইসলাম প্রমুখ।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন রিয়াদ চ্যাপ্টারের সদস্যদের কোটপিন ও পরিচয় পত্র তুলে দেন প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি।

এর আগে অনুষ্ঠানে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের সদস্যরা। ক্রেস্ট প্রদান করেন এক্সিকিউটিভ মেম্বার সানজিদা বেগম এবং আক্তার জাহান।

সংবর্ধিত অতিথিকে দেওয়া মানপত্র পাঠ করেন এসোসিয়েশনের ট্রেজারার মো. মাহবুবুর রহমান।

অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের কর্মকর্তারা সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করবে। তহবিল গঠন করে সৌদি আরবের বিভিন্ন স্কুলে অধ্যয়রত গরীব-মেধাবী শিক্ষার্থীদের অর্থ সহায়তা দেবেন বলে ঘোষণা দেন।

পাশাপাশি কেন্দ্রীয় সংগঠনের মাধ্যমে বাংলাদেশেও সমাজ ও জনকল্যাণমূলক কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর