পাওনা টাকা ফেরত চাওয়ায় প্রেমিককে পুড়িয়ে হত্যাচেষ্টা প্রেমিকার!

পাওনা টাকা ফেরত চাওয়ায় প্রেমিককে পুড়িয়ে হত্যাচেষ্টা প্রেমিকার!

অনলাইন ডেস্ক

ধারের টাকা ফেরত চাওয়ায় এক তরুণের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার প্রেমিকার বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গে উলটপুরাণ উত্তর ২৪ পরগনার গোপালনগরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় অভিযুক্ত সেই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

আহত শাহজাহান ছিলেন আগে থেকেই বিবাহিত। তার একটি সন্তানও রয়েছে। অভিযুক্ত হালিমা বিবি ছিলেন তার প্রতিবেশী। ১০ বছর আগে ইসলামপুরের রাজবর মণ্ডলের সঙ্গে বিয়ে হয় তার।

এরপরেও শাহাজাহানের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে হালিমা। তবে বেশ কিছুদিন থেকে তাদের মধ্যে অশান্তি চলে আসছিল। জানা যায়, শনিবার রাতে হালিমা বিবির বাড়িতে গিয়েছিলেন শাহজাহান। সেই সময় দরজা বন্ধ করে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় হালিমা।

পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। দগ্ধ তরুণের থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে।

শাহাজাহানের পরিবার জানায়, প্রায় সাত বছর ধরে শাহজাহান মালয়েশিয়া কাজ করছিল। সেই সময় থেকেই হালিমার সঙ্গে সম্পর্ক হয় শাহাজাহানের। হালিমা তার থেকে প্রচুর টাকা নিয়েছিল ধার হিসেবে। মূলত এই জন্যই হালিমা শাহজাহানের সাথে সম্পর্কে ছিল। শনিবার পাওনা টাকা চাইতে যায় শাহাজান। তখনই তাকে পুড়িয়ে খুনের চেষ্টা করা হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ