মালাইকা ও সন্তান নিয়ে যা বললেন আরবাজ

মালাইকা ও সন্তান নিয়ে যা বললেন আরবাজ

অনলাইন ডেস্ক

ভালোবেসে বিয়ের ১৯ বছর পরে ২০১৭-তে বিচ্ছেদ হয়ে যায় বলিউডের এক সময়কার ‘হট কাপল’ মালাইকা অরোরা এবং আরবাজ খানের। তাদের ছেলের বয়স তখন ১২ বছর। কি এমন হয়েছিল যার জন্য এত বছরের সম্পর্কে ইতি টানতে হলো এই দুজন তারকাকে?

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অকপট আরবাজ জানান, ডিভোর্সের বেশ কয়েক বছর আগে থেকেই বিভিন্ন কারণে তাদের সম্পর্কের গ্রাফটা ক্রমশ নিচের দিকে নামছিল। দুজনেই যার যার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করেছিলেন সেটা ঠিক করতে, কিন্তু শেষ পর্যন্ত কেউই তা পারেননি।

আরবাজের বলেন, 'যখন সন্তান বড় হয়ে যায় তখন বিচ্ছেদ ব্যাপারটা একটু হলেও জটিলতর হয়ে যেতে থাকে। আমার ছেলের তখন ১২ বছর বয়স। এমনটা কিন্তু নয় যে সে কিছুই বুঝতো না। সে ভালোমতোই বুঝতে পারতো বাবা মায়ের মধ্যে কি হচ্ছে।
'

ছেলে আরহানের কাস্টডি নিয়ে দুজনের মধ্যে কোনও অসুবিধে হয়েছে কিনা জানতে চাইলে আরবাজ বলেন, 'এ নিয়ে আমাদের মধ্যে কোনো ধরনের ঝামেলা হয়নি। দুজনেই একই সিদ্ধান্তে এসেছিলাম যে এই বয়সে আরহানের উচিত ওর মায়ের সঙ্গে থাকা। ' আর কবছর বাদেই আরহানের বয়স ১৮ হয়ে যাবে। আরবাজ বলেন, 'তখন সে নিজেই ঠিক করবে সে কার কাছে থাকতে চায়। '

মালাইকার সঙ্গে তার প্রতিদিনের অশান্তি তাদের ঘিরে থাকা মানুষদেরও বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছিল। সেই জন্যই অনেক টানাপোড়নের পর সম্পর্ক থেকে সরে আসেন দুজন। যদিও বলিউড মহলের গুঞ্জন, মালাইকার সঙ্গে অর্জুনের ঘনিষ্ঠতাই তাদের বিচ্ছেদের অন্যতম কারণ। যাই হোক, বর্তমানে নিজেদের সম্পর্ক নিয়ে আর কোনো লুকোছাপা করেন না অর্জুন-মালাইকা। শোনা যাচ্ছে খুব শীঘ্র বিয়েও করতে পারেন তারা। অন্যদিকে প্রেমিকা জর্জিয়ার সঙ্গেও চুটিয়ে প্রেম করছেন আরবাজ খান।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ