রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ | আপডেট ০৩ ঘণ্টা ২০ মিনিট আগে

নতুনদের নিয়ে সাবেক শিষ্যদের মুখোমুখি হাতুরুসিংহে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নতুনদের নিয়ে সাবেক শিষ্যদের মুখোমুখি হাতুরুসিংহে

ফাইল ছবি

কিছুদিন আগেও সাকিব-তামিমদের সঙ্গে মাঠে হাজির হতেন চন্ডিকা হাতুরুসিংহে। নানা দিকনির্দেশনা দিতেন। এবারও মাশরাফিদের সঙ্গে মাঠে দেখা যাবে তাকে। তবে প্রতিপক্ষ দলের কোচ হিসেবে। নতুন শিষ্যদের নিয়ে আজ সাবেক শিষ্যদের মুখোমুখি চন্ডিকা।

বাংলাদেশ দলের কোচের চাকরি ছেড়ে নিজ দেশ শ্রীলঙ্কার দায়িত্ব নিয়েছেন হাতুরুসিংহে। সেই অধ্যায়ের শুরুতেই জিম্বাবুয়ের কাছে হারের লজ্জা হয়েছে তার সঙ্গী। বড় একটা ধাক্কা খেয়েছেন চন্ডিকা হাতুরুসিংহে। ঢাকার মাটিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে এবার সাবেক শিষ্যদের মুখোমুখি হচ্ছেন হাতুরু। আজ শুক্রবার হাইভোল্টেজ ম্যাচে হাতুরুসিংহের শ্রীলঙ্কার সামনে স্বাগতিক বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরু বেলা ১২টায়। টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ এটি। মিরপুরে ১০১তম ওয়ানডে। সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের বিরুদ্ধে দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগাররা। আজ সেই আত্মবিশ্বাস ধরে রেখে শ্রীলঙ্কার বিপক্ষে জয় ভিন্ন কিছুই ভাবছে না মাশরাফির দল। 

বৃহস্পতিবার দু’দলই অনুশীলনে নিজেদের ঝালিয়ে নিয়েছেন। এবার মাঠের লড়াই দেখার পালা। মুখে না বললেও হাতুরুসিংহের লঙ্কান শিবিরে জোড়া আঘাত হানতে মুখিয়ে আছে টাইগাররা। জিম্বাবুয়ের মতোই ইতিবাচক ক্রিকেট খেলার কথাই জানালেন টাইগার অধিনায়ক মাশরাফি। সেই সঙ্গে বাংলাদেশ টিমকে নিয়ে সবই জানা হাতুরুসিংহের সে কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি। তবে এটা বড় কোনো প্রভাব ফেলবে না বলেই মনে করেন মাশরাফি।

মন্তব্য