রণবীরের জায়গায় কি আসবে প্রভাস!

রণবীরের জায়গায় কি আসবে প্রভাস!

নিজস্ব প্রতিবেদক

তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রিতে ‘অর্জুন রেড্ডি’র মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙার। প্রথম সিনেমাতেই তিনি বাজিমাত করেছেন। তেলেগুতে তো বটেই, এই সিনেমার হিন্দি রিমেক ‘কবির সিং’ও চলতি বছর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। এ বছরে বলিউডের সবচেয়ে সফল ছবিগুলোর একটা 'কবির সিং'।

 

সন্দীপ রেড্ডি ভাঙা বর্তমানে তার নতুন সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এর মধ্যেই রণবীর কাপুর ভাঙার নতুন সিনেমা ‘ডেভিল’-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলেও শোনা গেছে। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে যে সিনেমাটিতে এই অভিনেতাকে বাদ দিয়ে তার জায়গায় দক্ষিণের সুপারস্টার প্রভাসকে নেওয়া হচ্ছে।

‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস দক্ষিণের সর্বকালের অন্যতম সফল নায়কদের মধ্যে একজন।

বিদায়ী বছরেও তিনি ব্লকবাস্টার সিনেমা ‘সাহো’ উপহার দিয়েছেন। বর্তমানে প্রভাস ‘জান’ সিনেমার শুটিংয়ে তিনি ব্যস্ত সময় পার করছেন। এ সিনেমায় তার বিপরীতে কাজ করছেন পূজা হেগড়ে। জানা গেছে, প্রভাসও নিজেও সন্দীপের সিনেমায় অভিনয় করতে বেশ আগ্রহী। এরই মধ্যে তিনি ‘কবির সিং’ নির্মাতার কাছ থেকে এ সিনেমার গল্প শুনে পছন্দ করেছেন।  

এদিকে রণবীর কাপুর সিনেমাটি থেকে কেন সরে আসছেন সেটা এখনও অজানা। রণবীরের আগে ভাঙা মহেশ বাবুকেও সিনেমাটির জন্য প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু তিনি সে প্রস্তাবে রাজি হতে পারেননি।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ