ফেসবুকে প্রেম, টাকা-স্বর্ণালংকার নিয়ে ‘চম্পট স্ত্রী’

ফেসবুকে প্রেম, টাকা-স্বর্ণালংকার নিয়ে ‘চম্পট স্ত্রী’

অনলাইন ডেস্ক

ফেসবুকে প্রেম, বাড়ি থেকে অন্যের স্ত্রীকে তুলে নিয়ে গেল প্রেমিক। এমন ঘটনা ঘটেছে নেত্রকোনার দূর্গাপুর উপজেলা সদরের উত্তরপাড়া এলাকায়। এ অভিযোগে পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন স্বামী।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে থানায় এ মামলা করা হয় বলে জানিয়েছেন দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান।

স্থানীয়রা জানায়, সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে নেত্রকোনার দূর্গাপুর উপজেলা সদরের উত্তরপাড়া এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। তিনদিন পেরিয়ে গেলেও স্ত্রীকে ফিরে পাননি স্বামী।

স্বামীর করা মামলার এজাহারে উল্লেখ, দূর্গাপুর উপজেলার ব্যবসায়ী হারাধন সরকারের ছেলে আকাশ সরকারের (২৫) সঙ্গে ২০১৩ সালে দূর্গাপুর কলেজ মোড় এলাকার অশোক পন্ডিতের মেয়ে স্বর্ণা পন্ডিতের (২৩) বিয়ে হয়।

তাদের দাম্পত্য জীবনে তিন বছরের এক ছেলে সন্তান রয়েছে।

কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে স্বর্ণা পন্ডিতের সঙ্গে বন্ধুত্ব হয় নেত্রকোনা শহরের বারহাট্টা রোডের আব্দুর রাজ্জাকের ছেলে ফয়সাল আহাম্মেদ সাদ্দামের (৩২)।

এর ফাঁকে বিভিন্ন সময় ফোন করে স্ত্রী স্বর্ণাকে প্রেমের প্রস্তাব ও বিয়ের প্রলোভন দেখায় সাদ্দাম। ২৩ ডিসেম্বর দুপুরে বাড়ির লোকজনের অনুপস্থিতিতে কয়েকজন সহযোগী নিয়ে স্বর্ণাকে মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যায় সাদ্দাম।  

এ ঘটনায় সাদ্দাম ও তার ২-৩ জনকে সহযোগীকে আসামি বৃহস্পতিবার অপহরণ মামলা করা হয়।

এ ব্যাপারে দূর্গাপুরের ব্যবসায়ী হারাধন সরকার জানান, পুত্রবধূ অপহরণের আগে থেকে ফেইসবুকের মাধ্যমে আসামির সাথে যোগাযোগ ছিল। কিছুদিন আগে তার পুত্রবধূ ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা উত্তোলন করে নিজের কাছে রেখে দেয়।

‘এই টাকা এবং তিন ভরি স্বর্ণালংকার নিয়ে ২৩ ডিসেম্বর থেকে নিখোঁজ হয়। এরপর মোবাইল ফোনের মাধ্যমে অপহরণের বিষয়টি নিশ্চিত হয়ে থানায় প্রথমে জিডি করি। ’

ওসি জানান, অপহরণকারী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)