ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত ২

ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত ২

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ সামলাতে না পেরে একটি বাস খাদে পড়ে ২জন নিহত ও ২০জন আহত হয়েছেন। কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার কামলিয়ারচর এলাকায় শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা গেছে। তারা হলেন- সুনামগঞ্জ জেলার কানাইঘাট এলাকার বাসিন্দা ফয়জুল ইসলাম চৌধুরী (৬০) ও ময়মনসিংহ মেডিকেল কলেজের সেবিকা (নার্স) জিনাত খানম (৪৬)।

 

পুলিশ সূত্র জানায়, সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিশাল পরিবহনের একটি যাত্রীবাহী নাইটকোচ কিশোরগঞ্জ সদরের কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন হতাহতের উদ্ধার করে এবং কিশোরগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠায়। আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে হাসপাতালে ভর্তি সবাই এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কটিয়াদী হাইওয়ে পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, ঘন কুয়াশায় পিচ্ছিল সড়কের কারণে নিয়ন্ত্রণ হারানোর ফলে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। তাদের মৃতদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ