আ.লীগের প্রার্থী চূড়ান্ত, ঘোষণা কাল

আ.লীগের প্রার্থী চূড়ান্ত, ঘোষণা কাল

অনলাইন ডেস্ক

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। আগামীকাল বোববার আনুষ্ঠানিকভাবে এ নাম ঘোষণা করা হবে।

আজ শনিবার সন্ধ্যায় গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আগামীকাল আনুষ্ঠানিকভাবে ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

ওবায়দুল কাদের উপস্থিত সাংবাদিকদের জানান, বেলা ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের মেয়ের প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

তবে, ঢাকা দক্ষিণ সিটিতে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে শেখ ফজলে নূর তাপস ও উত্তরে আতিকুল ইসলাম চূড়ান্ত ভাবে মনোনীত হয়েছেন বলে সভা সূত্রে জানা গেছে।

এর আগে মেয়র আতিকুলের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সাইফুদ্দিন ইমন এবং ছোট ভাই আবু মাহমুদ খান মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেন।

আর ঢাকা-১০ আসনে সরকারদলীয় সাংসদ শেখ ফজলে নূর তাপসের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোরশেদ কামাল।

এ ছাড়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম ও স্থানীয় আওয়ামী লীগ নেতা নাজমুল হক মনোনয়নপত্র সংগ্রহ করেন।

আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর