ভালো প্রস্তাব পাচ্ছি না: সুজানা

সুজানা

ভালো প্রস্তাব পাচ্ছি না: সুজানা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দেশের বাইরে বাইরেই কাটছে অভিনেত্রী সুজানার। আজ মধ্যপ্রাচ্যে তো কাল ইউরোপের কোন দেশে। না, ঠিক শুটিংয়ের জন্য নয়, ঘুরে-বেড়িয়েই কাটছে এ অভিনেত্রীর সময়। পর্দায়ও নিয়মিত নন।

কিন্তু, কেন? এ প্রসঙ্গে সুজানার বক্তব্য-  ''ব্যাটে বলে না মিললে আমি কাজ করতে আগ্রহী নই। ভালো কাজের প্রস্তাব তো পেতে হবে। যেসব প্রস্তাব পাই তা মনের মতো হয় না। ''

জানা গেছে, এ অভিনেত্রী এখন আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্সের জন্য চেষ্টা করছেন।

এজন্য দুবাইতে একটা ড্রাইভিং সেন্টারে ভর্তিও হয়েছেন। তাহলে কি তিনি একেবারে দেশ ছাড়ার পরিকল্পনা করছেন?

এ ব্যাপারে সুজানা বলেন, ''প্রায়ই দেশের বাইরে যাওয়া হয়। মধ্যপ্রাচ্য ও ইউরোপে আমার অনেক আত্মীয়-স্বজন থাকে। তাদের কাছে বেড়াতে যাই। তবে কোনো কাজে বা ঘুরতে যেতে চাইলে একা যাওয়া লাগে। সবাই যার যার কাজে অনেক ব্যস্ত। আবার আমার ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স না থাকায় নিজে গাড়ি নিয়ে বের হতে পারি না। তাই আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স করার সিদ্ধান্ত নিয়েছি। ''

বুধবার দুবাই থেকে দেশে ফিরেছেন এ লাস্যময়ী। সুজানা জানান, দুবাইতে তিনি বেলহাসা ড্রাইভিং সেন্টারে থিওরেটিকাল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। এখন প্র্যাকটিকালি গাড়ি চালানো শিখছেন।

সুজানা বলেন, অনেকদিনের ইচ্ছে ছিল ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স পাওয়ার। চাইলে বিশ্বের অন্য দেশেও এটা কাজে লাগাতে পারব। থিওরি পরীক্ষাতে আমি উত্তীর্ণ হয়েছি। পরীক্ষাটা আমার কাছে কঠিন মনে হয়নি। লাইসেন্স পেতে হলে এখানে মোট ৪০ টি ক্লাস করতে হবে। কয়েকটি ক্লাস এরইমধ্যে হয়ে গেছে। বাকিগুলোও করে ফেলব।

আর এজন্যই চলতি মাসের শেষের দিকে আবারও দুবাই চলে যাবেন সুজানা। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সম্পর্কিত খবর