লালমনিরহাটে ট্রাককে মাহিন্দ্রের ধাক্কা, নিহত ২

লালমনিরহাটে ট্রাককে মাহিন্দ্রের ধাক্কা, নিহত ২

অনলাইন ডেস্ক

লালমনিরহাটের বুড়িমারীতে থেমে থাকা ট্রাকে এসে ধাক্কা দেয় মাহিন্দ্র। এতে মাহিন্দ্রের দুই যাত্রী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন চালকসহ পাঁচজন।  

রোববার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ঘুন্টির বাজারের ঈদগা মাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ব্যক্তির মধ্যে একজন পাটগ্রাম পৌরসভার রসুলগঞ্জের বাসিন্দা সফিয়ার রহমানের ছেলে আয়নাল হক (৩৫)। তবে অপর ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুড়িমারী মহাসড়কে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ঘুন্টির বাজারের ঈদগা মাঠ এলাকায় একটি ট্রাক বাতি নিভিয়ে থেমে ছিল। এসময় বুড়িমারী স্থলবন্দর থেকে পাটগ্রামগামী একটি যাত্রীবাহী মাহিন্দ্র কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই একজন যাত্রী মারা যান। পরে চালকসহ গুরুতর আহত হওয়া ছয়জনকে উদ্ধার করে স্থানীয়রা পাটগ্রাম হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে (আয়নাল) মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় আহত চালককে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ও বাকিদের পাটগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার জানান, নিহত দুই ব্যক্তির মধ্যে একজনের নাম-পরিচয় জানা যায়নি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এছাড়া এখন ঘটনাস্থলে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল