চাষাড়ায় ইভ টিজিংয়ের অভিযোগে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিসহ আসামী ৩

চাষাড়ায় ইভ টিজিংয়ের অভিযোগে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিসহ আসামী ৩

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে ইভ টিজিংয়ের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করা হয়েছে। সোমবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলাটি দায়ের করেন সেই তরুণীর মা মমতাজ বেগম। এ মামলায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।  

মামলার আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক (২২) এবং ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)।

এ মামলায় শুধুমাত্র কাননকে রোববার রাতে পুলিশ গ্রেপ্তার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ডিসেম্বর রাত ৮.১৫ মিনিটের আশেপাশে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে চাষাড়া শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক ও কাননসহ আরও অজ্ঞাত ২ থেকে ৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে তাকে উত্যক্ত করতে থাকে। ঘটনা এত বড় হয়ে যায় যে এক পর্যায়ে মায়ের সাম্নেই মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক।

মামলা দায়েরের পর কাননকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের আওতায় এ মামলাটি নেওয়া হয়েছে। অভিযান চালিয়ে মামলার দুই নম্বর আসামি কাননকে গ্রেপ্তার করা হয়। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ