বিয়ের কথা বলে বোনের বাসায় নিয়ে গণধর্ষণ

বিয়ের কথা বলে বোনের বাসায় নিয়ে গণধর্ষণ

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক গার্মেন্টস কর্মীকে দুই বন্ধু মিলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে।

এ বিষয়ে সোমবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের আটি হাউজিংয়ের হাজী জলিল মিয়ার অষ্টম তলা বাড়ির তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন- পটুয়াখালীর গলাচিপা থানার রতনপুরের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সোহান হাওলাদার(২১) ও কুমিল্লার দাউদকান্দির ভবানীপুরের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে মেহেদী হাসান (১৯)।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. জয়নাল আবেদীন জানান, ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মী ও অভিযুক্তরা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করে। চাকরির সূত্র ধরে সোহান হাওলাদারের সঙ্গে ওই গার্মেন্টস কর্মীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

‘এক পর্যায়ে ওই গার্মেন্টকর্মীর সঙ্গে সোহান হাওলাদারের বিয়ের বিষয়ে কথা বলার জন্য মেহেদী হাসান তার বোনের বাসায় আটি হাউজিংয়ে নিয়ে যায়।

সেখানে নিয়ে প্রথমে সোহান হাওলাদার ও পরে মেহেদী হাসান তাকে ধর্ষণ করে। এ বিষয়ে ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মী সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করে। ’ 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত দুইজনকেই গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)