মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০ | আপডেট ১০ মিনিট আগে

মুজিববর্ষে ঢাকায় আসবে ম্যারাডোনা

অনলাইন ডেস্ক

মুজিববর্ষে ঢাকায় আসবে ম্যারাডোনা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করছে সরকার। এই বর্ষকে আকর্ষণীয় করে তুলতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)সহ প্রায় প্রতিটি ফেডারেশন এবং অ্যাসোসিয়েশনও বিশেষ বিশেষ পরিকল্পনা গ্রহণ করেছে। যার মধ্যে অন্যতম আন্তর্জাতিক ম্যাচ কিংবা টুর্নামেন্ট আয়োজন।

এরই মধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন চিন্তা করছিল, আর্জেন্টাইন কিংবদন্তী, ফুটবলের রাজা নামে পরিচিত দিয়েগো ম্যারাডোনাকে প্রথমবারের মত ঢাকায় আনা যায় কি না। অবশেষে বাফুফে তাদের সেই চেষ্টায় সফল হলো।

ম্যারাডোনার এজেন্টের সঙ্গে আলোচনা করে বাফুফে নিশ্চিত হয়েছে, মুজিববর্ষে ম্যারাডোনা ঢাকায় আসবেন। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন আজ এই ঘোষণা দিয়েছেন।

তবে, কবে, কখন ম্যারাডোনা ঢাকায় আসতেছেন, সেটা নিশ্চিত হয়নি। ১৭ মার্চ থেকে যেহেতু শুরু হবে মুজিববর্ষ। বছর ব্যাপি, তথা ২০২১ সালের মার্চ পর্যন্ত চলবে এই বর্ষের কার্যক্রম, এই সময়ের মধ্যেই যে কোনো সময় ম্যারাডোনাকে ঢাকায় আনা হবে। তবে বাফুফে জানিয়েছে, ম্যারাডোনার সুবিধাজনক সময় অনুযায়ী তার আগমণের সময় এবং সূচি ঠিক করা হবে।

জানা গেছে, এক থেকে দুই রাত্রির বেশি তিনি ঢাকায় থাকবেন না। বাংলাদেশে ম্যারাডোনার যে সসফর সূচি থাকবে, তার মধ্যে অন্যতম হবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য