বাগেরহাটে ক্যারাম খেলা নিয়ে সংর্ঘষে যুবক নিহত

বাগেরহাটে ক্যারাম খেলা নিয়ে সংর্ঘষে যুবক নিহত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলায় ক্যারাম বোর্ড খেলা নিয়ে সংর্ঘষে শহিদ শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

এ সময় নিহতের ভাই সাইদ শেখ (৩২) আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় চিতলমারী থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ও আহত দু’জন চরপাড়া গ্রামের ফজলুর রহমান শেখের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল হক জানান, রোববার সকালে ওই এলাকায় ক্যারাম খেলা নিয়ে চাচাতো ভাই  লুৎফর শেখের সাথে শহিদ শেখের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে লুৎফর শেখের লোকজন শহিদের কেরাম বোর্ড ভেঙ্গে চলে যায়। এনিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

 

এ ঘটনার পর মঙ্গলবার দুপুরে পুনরায় তাদের মধ্যে আবারও বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময়ে চাচাতো ভাই লুৎফরের লোকজনের হামলায় সহোদর শহিদ ও সাইদ গুরুতর আহত হয়।  

পরে এলাকাবাসি দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিতলমারী হাসপাতালে নিয়ে নেয়ার পথে শহিদ মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় তার ভাই সাইদ শেখকে চিতলমারী থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহত সহিদের লাশ উদ্ধার করেছে। এখনও কোন মামলা হয়নি। তবে, জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল