ঘরে আটকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাসহ চারজন জেলে

ঘরে আটকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাসহ চারজন জেলে

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ভালুকায় গৃহবধূকে ঘরে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজ বুধবার গৃহবধূর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ওই চারজনকে কারাগারে পাঠানো হয়।

এ তথ্য নিশ্চিত করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, আটকরা হলেন- ফজলুল হক (৩৯), মাহমুদুল হক ওরফে পলাশ (২৫), লুৎফর রহমান (৩২) ও মো. শাহীন (৩০)।

আটকরা ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামের বাসিন্দা।

মাহমুদুল হক ওরফে পলাশ ভরাডোবা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি।

মামলা সূত্রে জানা যায়, ভালুকা পৌরসভার এক সন্তানের জননীর সঙ্গে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মোবাইলফোনে উপজেলার নিশিন্দা গ্রামের মৃত আজগর আলী ছেলে ফজলুল হকের (৩৯) মোবাইলফোনে কথা হতো। মঙ্গলবার সন্ধ্যায় ফজলুল হক মোবাইলফোনে ভিকটিমকে তার বাড়িতে বেড়ানোর জন্য দাওয়াত দেয়। সন্ধ্যায় ভিকটিম ফজলুল হকের বাড়ি গিয়ে দেখেন বাড়িতে তিনি ছাড়া লোকজন নেই।

‘এ সময় ভিকটিম চলে আসতে চাইলে ফজলুল হক ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ঘরে আটকিয়ে রেখে একই এলাকার মাহমুদুল হক পলাশ (২৫), লুৎফর রহমান (৩২) ও শাহীকে (৩০) খবর দেয়। মোবাইলফোনে খবর পেয়ে তারা এসে ওই নারীকে ধর্ষণ করে। ধর্ষিতাকে নানা ভয়ভীতি দেখিয়ে রাত সাড়ে নয়টার সময় তাকে ছেড়ে দেওয়া হয়। পরে ধর্ষিত রাতেই ভালুকা মডেল থানায় ঘটনাটি জানালে পুলিশ  চারজনকে আটক করে। এ ঘটনায় ধর্ষিতা চারজনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। ’

ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর