স্কুল শিক্ষিকার গায়ে গরম পানি নিক্ষেপ

স্কুল শিক্ষিকার গায়ে গরম পানি নিক্ষেপ

অনলাইন ডেস্ক

যাতায়াতের পথে ময়লা-আবর্জনা ফেলার প্রতিবাদ করায় বরিশারের মুলাদী উপজেলায় স্কুল শিক্ষিকার গায়ে গরম পানি নিক্ষেপ করা হয়েছে। দগ্ধ সে শিক্ষিকার নাম শাহিনা আক্তার। এ ঘটনায় তার মেয়ে কলেজ ছাত্রী শান্তা আক্তারও আহত হয়েছেন। মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া গ্রামে বেপারির হাটসংলগ্ন এলাকায় বুধবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে।

শাহিনা আক্তার উপজেলার মধ্য চরমালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শাহিনা আক্তার জানান, বেপারির হাটের একটি ভাড়া বাসায় থাকেন মোতালেব সরদারের ২য় স্ত্রী রাজিয়া সুলতানা। তিনি প্রতিনিয়ত যাতায়াতের পথে ময়লা-আবর্জনা ফেলে রাখতেন। বুধবার বিকালে স্কুল থেকে ফেরার পথে ময়লা-আবর্জনা ফেলার বিষয়ে রাজিয়াকে নিষেধ করা হলে তিনি ক্ষিপ্ত হয়ে যান।

এ সময় তিনি চুলায় রান্না করা ভাতের মধ্য থেকে গরম পানি উঠিয়ে মা-মেয়ের গায়ে নিক্ষেপ করেন। এতে শাহিনা আক্তার ও তার মেয়ে শান্তার হাত, পা ও গায়ের বেশ অনেকটা অংশ পুড়ে যায়।

পরে স্থানীয়রা মা-মেয়েকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে স্থানান্তর করেন। এ ঘটনায় স্কুলশিক্ষিকার স্বামী সেলিম আহমেদ সিকদার মুলাদী থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ