ফরিদপুরে আতাহার মোল্লা হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

ফরিদপুরে আতাহার মোল্লা হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সদরপুরে ব্যবসায়ী আতাহার মোল্ল্যা হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে চরমানাইর ইউনিয়নের চর গজারিয়া স্কুল মাঠে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। শাহ আলম মোল্ল্যার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সদরপুর উপজেলার চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাংগা উপজেলার চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহদাত হোসেনসহ স্থানীয় এলাকাবাসী।

সংসদ সদস্য নিক্সন চৌধুরী বলেন, আতাহার হত্যাকারীদের আসামিদের দ্রুত গ্রেপ্তার না করা হলে রাজপথ দখল করে আন্দোলন করা হবে। তাছাড়া আতাহার হত্যাকারীদের মদদ দাতাদেরও আইনের আওতায় এনে বিচার করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৩শে ডিসেম্বর বিকেলে আতাহার মোল্ল্যাকে নির্মমভাবে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। মারাত্বক আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরদিন ভোরে মারা যায় আতাহার মোল্লা।

এ ঘটনায় নিহতের ভাই শাহ আলম মোল্ল্যা বাদী হয়ে সদরপুর থানায় ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দয়ের করেন। মামলায় পুলিশ একজন আসামিকে আটক করতে সক্ষম হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল