শিক্ষকের বক্স খাটের ভেতর ছাত্রের লাশ

শিক্ষকের বক্স খাটের ভেতর ছাত্রের লাশ

অনলাইন ডেস্ক

গাজীপুরের কালীগঞ্জে জাঙ্গালিয়ায় মরাশ জান্নাতুল বাকী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় আদিল নামে এক শিশু শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় শিক্ষক ও মসজিদের মুয়াজ্জিনকে আটক করেছে পুলিশ।

এর আগে বুধবার (১ জানুয়ারি) রাত নয়টার দিকে মাদ্রাসার অপর এক শিক্ষকের বক্স খাটের ভেতর থেকে আদিলের লাশ উদ্ধার করা হয়।

আদিল (৪) ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদের ছেলে। সে তার বাবা মায়ের সঙ্গে মাদ্রাসায় থাকতো।

পুলিশ জানায়, এ ঘটনায় জড়িত সন্দেহে ওই মাদ্রাসার সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ (৩০) ও মসজিদের মুয়াজ্জিন খাইরুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ।

ওই ছাত্রের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেলে মাদ্রাসার পাশের মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় আদিল। তাকে খুঁজে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। এতে গ্রামবাসী এসে মাদ্রাসার পুকুরসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে আদিলককে না পেয়ে মাদ্রাসার কক্ষে খুঁজতে থাকে।

‌‘একপর্যায়ে সহকারী শিক্ষক জোনায়েত আহমেদ ও খাইরুল ইসলামের চলাফেরা দেখে সন্দেহ হলে ওই দুই শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে আদিলকে শ্বাসরোধে হত্যা করেছেন বলে স্বীকার করেন তারা। ’

পরে জোনায়েদ আহমেদের কক্ষের বক্স খাটের কেবিনেটের ড্রয়ার থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

রাত ৯টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপারের মর্গে পাঠায় পুলিশ।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, দুই হুজুরের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। এতে জড়িত সন্দেহে ওই দুইজনকে আটক করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর