সাভারে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

অনলাইন ডেস্ক

সাভারে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

সাভারের আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে এসে চতুর্থ শ্রেণী পড়ুয়া দশ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষকের পরিচয় ও তাকে আটকের করতে পারেনি পুলিশ।

শুক্রবার সকালে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে আমবাগান এলাকায় প্রতিবেশী এক বখাটে পাশের দীপুর নির্মাণাধীন বাড়ির নিচতলায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়।

শিশুর পারিবারিক সূত্র জানায়, শিশুটি কিশোরগঞ্জ এলাকায় তার দাদার বাড়িতে থাকতো। তার বাবা-মা আশুলিয়ার এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। গত শনিবার শিশুটি বাবা-মায়ের কাছে বেড়াতে আসেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশেই খেলার সময় প্রতিবেশী এক ব্যক্তি তাকে দিপু নামে এক ব্যক্তির একটি নির্মাণাধীন বাড়ির নিচ তলায় নিয়ে যায়। 

পরে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ওই ব্যক্তি। রাতেই শিশুকে উদ্ধার করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়। সেখান থেকে শুক্রবার সকালে তাকে রেফার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) রকিবুল হাসান বলেন, শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে জানালেও ধর্ষকের ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি তিনি।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য