সিলেটের বিপক্ষে হেসেখেলেই জিতল রংপুর

সিলেটের বিপক্ষে হেসেখেলেই জিতল রংপুর

অনলাইন ডেস্ক

সিলেট থান্ডার্সের বিপক্ষে হেসেখেলেই জয় পেল রংপুর রেঞ্জার্স। রংপুরের বিপক্ষে ২০০ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে সেভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনি সিলেট।

২০০ রানের টার্গেট তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় সিলেট থান্ডার্স। সময়ের ব্যবধানে আন্দ্রে ফ্লেচার, আব্দুল মজিদ, মোহাম্মদ মিঠুন, শফিকুল্লাহ, সোহাগ গাজী, রনি তালুকদাররা বিদায় নিলেও উইকেটের এক প্রান্ত আগলে রাখেন শেরেফানি রাদারফোর্ড।

সিলেট থান্ডার্সের এই ক্যারিবীয় ব্যাটসম্যান একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয়ের স্বপ্ন দেখিয়ে যান। শেষ দিকে জয়ের জন্য ২০ বলে প্রয়োজন ছিল ৫৫ রান। খেলার এমন মুহূর্তে রান আউটের ফাঁদে পড়েন রাদারফোর্ড।

এই ক্যারিবীয় ব্যাটসম্যান বিপদসীমা পার করলেও তার দুই পা ছিল শূন্যে যে কারণে থার্ড আম্পায়ার ভিডিও দেখে রান আউটের সিদ্ধান্ত দেন।

১৪৫ রানে সপ্তম ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরার আগে ৩৭ বলে ৫টি চারও তিন ছক্কায় ৬০ রান করেন শেরেফানি রাদারফোর্ড।

এরপর শেষ দিকে ক্রিসমার সান্টোকি পরাজয়ের ব্যবধান কিছুটা কমালেও দলের পরাজয় এড়াতে পারেননি। সবকটি উইকেট হারিয়ে ১৬১ রান তুলতে সক্ষম হয় সিলেট।

এরআগে নাঈম ও শেন ওয়াটসনের ব্যাটিং তাণ্ডবে  রংপুরের স্কোর দাঁড়ায় ১৯৯/৫। ৩৬ বল খেলে ৬টি চার ও ৫টি ছক্কায় ৬৮ রান করেন শেন ওয়াটসন।

সংক্ষিপ্ত স্কোর

রংপুর রেঞ্জার্স: ২০ ওভারে ১৯৯/৫ (ওয়াটসন ৬৮, নাঈম ৪২, ডেলপোর্ট ২৫, মোহাম্মদ নবী ২৩, ফজলে মাহমুদ ১৬*, লুইস গ্রেগরি ১৫; এবাদত হোসেন ২/৩০)।

সিলেট থান্ডার্স: ১৯.১ ওভারে ১৬১/১০ (রাদারফোর্ড ৬০, মিঠুন ৩০; তাসকিন ২/৩৯, মোস্তাফিজ ২/১৮)।

ফল: রংপুর ৩৮ রানে জয়ী।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

সম্পর্কিত খবর